আবার একসাথে ‘মনের মানুষ’ -এর হিট জুটি দেবতনু- শুভস্মিতা, তবে এবার music video নয়, দুজনকে একসাথে দেখা যাবে Yuva Plus এ brand endorse করতে।

সব বাঁধা পেরিয়ে আসতে চলেছে স্কুল শিক্ষা থেকে চাকরীর নিয়োগপত্র হাতে পাওয়া পর্যন্ত ডিজিটাল অভিভাবক।বাংলার প্রথম এডুকেশনাল সোশ্যাল লার্নিং অ্যাপ Yuva Plus.

1st July থেকে play store চলে আসবে এই অ্যাপ। সম্প্রতি Devi Studio তে হয়ে গেল Photo আর Video Shoot , পূজোর হিট জুটি দেবতনু-শুভস্মিতাকে দিয়েই প্রথম brand campaign শুরু করছে YuvaPlus. প্রযোজনায় সেই acfilms. জানা গেছে অন্যান্য social media -র মতোই এই অ্যাপেও থাকছে সমস্ত সুবিধে।এমত অবস্থায় শিক্ষার একটা virtual সু-পরিবেশ গড়তে এই পদক্ষেপ। একে ওপরকে follow করবে কিনা yuvaplus -এ জিজ্ঞেস করতে জানা গেল

দেবতনুর মতে, ” আমি খুব excited. মনের মানুষের পর আবার একসাথে শুভস্মিতার সাথে কাজ করে ভালো লাগছে।আর অবশ্যই ওকে follow করব আমি, তোমরাও করো আমাদের”

শুভস্মিতা বলছে ” ভালো লাগলো পুরো বিষয়টা শুনে, নতুন ধরনের কিছু হচ্ছে।Educational Social Platform সেই অর্থে প্রথম। দেখা যাক এবার কি হয়!”

 

YuvaPlus এর পক্ষ থেকে জানানো হয়েছে ” অনেক লড়াই আর বাঁধা পেরিয়ে finally আমাদের অ্যাপ আসতে চলেছে।দেবতনু-শুভস্মিতাকে দিয়ে প্রথম campaign আমাদের, শুধু আমরা নয় আমাদের ছাত্রছাত্রিরাও খুব excited. আমরা আশাবাদী ভালো কিছু করতে পারব!”

ইতিমধ্যে নেটিজ্নেদের মধ্যে আলোড়ন পড়ে গেছে দুজনকে আবার একসাথে দেখার অপেক্ষায়। আপাতত 1st july অবদি অপেক্ষায় তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here