অরেঞ্জ ম্যারেজের চল কি পুরোপুরি উঠে গেছে? অচেনা অজানা মানুষকে চেনা, নতুন করে জানার  আনন্দ কি আমাদের সমাজে এখন বিলুপ্ত প্রায়? হয়ত না। আর সেই আনন্দই দিতে আসছে KSS Productions and Entertainment এর পরবর্তী ছোটছবি “হৃদ মাঝারে”।

গতকাল এই ছবির পোস্টার মুক্তি পেল সামাজিক মাধ্যমে। আর খুব শিগগিরই সেই পোস্টার মানুষের নজর কাড়ে। ছবিটি পরিচালনা করেছেন রজত সাহা। এর আগেও রজত সাহা গুটি কয়েক ছোট ছবি ও মনসুন মেলোডিস নামে একটি ওয়েব সিরিজ বানিয়েছেন। ছবিটিতে অভিনয় করেছেন ডিউক বোস ও লহরী চক্রবর্তী ।  পোস্টার  দেখে প্রশ্ন আসে, ছবিটি কি আদ্যোপান্ত প্রেমের গল্প? পরিচালক জানান, “ প্রেমের থেকেও বেশি এই সিনেমা জীবনের গল্প বলে। গল্পের দুই চরিত্র নিধি ও আয়ুশ বিয়ের আগে প্রথমবার দেখা করে।

 

সেখানে একটা প্রেম শুরু হব হব করে ঠিক তখনই নিধির জীবনের অতীত সামনে চলে আসে। এরকম অতীতের জালে বর্তমান সমাজে অনেক মানুষ জড়িয়ে আছে। এই সিনেমা তাদের কথা বলে। বিশ্বাসের ভাঙনে যে সকল মেয়ের জীবন নষ্ট হয় তাদের কথা বলে।“  যদিও এর বেশি বলতে চাননি পরিচালক। ছবিটি আগামী শুক্রবার KSS The Originals এর ইউটিউব চ্যানেল থেকে দেখতে পাওয়া যাবে।

 

  • সমীর মজুমদার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here