বেরঙিন-এর রঙের কলরব

0
94

১৩ই সেপ্টেম্বর, কলকাতা: গত ১১ই সেপ্টেম্বর শ্যামবাজারের বীরেন্দ্র মঞ্চে অনুষ্ঠিত হয়েছে ‘বেরঙিন কলম’ পরিবারের ত্রয়ী বাৎসরিক অনুষ্ঠান কলরব ‘২২। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাক্তিরা, যেমন প্রখ্যাত অভিনেতা কিঞ্জল নন্দ, বিশিষ্ঠ নৃত্যশিল্পী রাজা দত্ত ও লাবণ্য ঘোষ, বিশিষ্ঠ চিত্র শিল্পী দেবেশ চক্রবর্তী, প্রকাশক শুভঙ্কর মাজি, প্রাণেশ ভট্টাচার্য, সঙ্গীত শিল্পী পারিজাত প্রধান, সমাজকর্মী দেবাঞ্জন দে ও আরো অনেকে।

প্রায় ৬০০ দর্শক ও বিভিন্ন ক্ষেত্রে অংশগ্রহণকারী দের নিয়ে অনুঠিত এই অনুষ্ঠান, যেখানে প্রকাশিত হয় পদাতিক শারদীয়া পত্রিকার তৃতীয় সংখ্যা ও বেরঙিন কলমের আরো একটি সংকলন “অকন্টক”। উপস্থিত ছিলেন পদাতিক এর স্কুল পড়ুয়া বিভাগ থেকে স্কুলের অধ্যক্ষ গণ ও তাদের ছাত্র ছাত্রীরা। সেখান থেকে সেরার সেরা স্কুল হিসেবে পুরস্কার পায় গভঃ স্পন্সরড মাল্টিপারপাস গার্লস হাই স্কুল, টাকি হাউস। সম্মাননা দেওয়া হয় ৪১টি ফেসবুক পেজকে, যেখানে সেরার সেরা হয় চিত্রকোন পরিবার।

এছাড়াও থাকে বেরঙিন কলম পরিবারের সেরার সেরা সদস্যেদের সম্মাননা জ্ঞাপন। পরিবারের সদস্য এবং সদস্যাদের নিজস্ব উপস্থাপনার মাধ্যমে অনুষ্ঠানটি সুসম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here