ওয়ান লাভ মিডিয়া মানেই প্রেম। আর প্রেমের আরো এক গল্প নিয়ে হাজির হল এই প্রোডাকশন হাউস। আগামী ৮ই জানুয়ারি মুক্তি পাচ্ছে ওয়ান লাভ মিডিয়া পরিবেশিত , অভিজ্ঞান চ্যাটার্জী পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি “ অলমোস্ট সিঙ্গেল” । ছবিটির পোস্টার গতকাল সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে।

পোস্টারে দেখা যাচ্ছে  এক তরুণ ও তরুণী একটি পার্কের মত এক জায়গায় গল্প করছেন। হয়ত এই জায়গা ঘিরেই পুরো গল্প।  আবার এই গল্পের নাম অনুসারে এটা কি সিংগেল মানুষদের গল্প? এর আগেও ছবির একটি পোস্টার মুক্তি পেয়েছিল।

ছবিতে অভিনয় করছেন শতদ্রু মুখার্জী, রূপ দে ও সুকর্না পাল। ছবিটির গল্প পরিচালকের নিজেরই। তবে ছবিতে একটু অন্যরকম ভাবে যুক্ত আছেন কর্ণধার রজত সাহা। তিনি এই ছবির চিত্রগ্রহণ, সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন। ছবিতে আবহ সঙ্গীত দিয়েছেন সুনিত সুন ও শ্রীমান। অভিজ্ঞান বাবুর সম্প্রতি অনেক ছোটছবি গত কয়েক বছরে মুক্তি পেয়েছে। তবে আশা করা যায় প্রতিবারের মত ওয়ানলাভ মিডিয়ার সাথে  এই ছবি এবারও আলাদা হিসেবে গণ্য হবে।



ছবি নিয়ে আরো অনেক মজার খবর আমরা নিয়ে আসব। আর ছবিটি আসছে ওয়ান লাভ মিডিয়া ইউটিউব চ্যানেল থেকে। নতুন প্রেমের গল্প আশা করে যায় মানুষের মন জয় করবে, এমনটাই মত নির্মাতাদের।

✍️ ইমদাদুল হক মিলন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here