গত পাঁচ তারিখ মুক্তি পেয়েছে ওয়ান লাভ মিডিয়া প্রযোজিত নতুন ছোট দৈর্ঘ্যের ছবি “ “অলমোস্ট সিঙ্গেল” এর পোস্টার। ছবিটি পরিচালনা করেছেন অভিজ্ঞান চ্যাটার্জী। ছবিটি মূলত প্রেমের ছবি। তবে ছবিতে মজার উপাদানও প্রস্তুত। মূলত প্রেমিকের হঠাৎ রেগে যাওয়ায় জীবনে নেমে আসে সিঙ্গেল হওয়ার দিনগুলো। আর পেখমের এই সিঙ্গেল অবস্থা কাটাতে সাহায্যের হাত বাড়ায় মেঘনা। সেখান থেকেই অগ্নীর সাথে দেখা। তারপর কি হয়, সেটা আর জানা যায় নি।

তবে জানা গেল এই রোমান্টিক কমেডি বানানোর পিছনে এক মর্মান্তিক ঘটনা। প্রথমদিনের শুটিং তখন সবে অর্ধেক শেষ হয়েছে। লাঞ্চ বিরতির পর ছবির অভিনেতা ‘শতদ্রু’ ও সহ্ চিত্রকার ‘দীপঙ্কর’ জল খেতে দূরে টিউবওয়েলে যেতে চাই। ছবিতে ব্যবহৃত বাইকটি নিয়েই তারা যায়। এরপর পনের , কুড়ি মিনিট হয়ে গেলেও তারা ফিরে আসছেন দেখে পরিচালক অভিজ্ঞান ও ওয়ান লাভ মিডিয়ার কর্ণধার রজত সহ তাদের খুঁজতে থাকেন।

অনেক খোঁজাখুঁজির পর তাদের রাস্তায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। বাইকের চাকা পিছলে গেলে দুজনই গুরুতর জখম হন। বাইকের সামনের অংশ ভেঙে যায়। যদিও আহত অবস্থাতেই দুজনে শুটিং শেষ করেন। তারপর তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়।

দুজনেরই অল্প বিস্তর সেলাই পরে। এই ঘটনা বর্ণনা করতে গিয়ে রজত সহ জানান, “ আমরা খুব ভয় পেয়ে গিয়েছিলাম। বড্ড ছোট টিম নিয়ে আমরা কাজ করি। ওদের চিকিৎসা করার সাথে সাথে সেই দিন শুটিং শেষ করার চিন্তাও ছিল। সেখান থেকে শরীরে রক্ত ক্ষরণ চলতে থাকলেও দুজনই শুটিং শেষ করে। তারপর দৌড়ে আমরা শহরের ভিতরে এসে ওদের প্রাথমিক চিকিৎসা করে।

ওদের দুজনের জন্যই এটা প্রথম ছবির কাজ। দুজনের সাহস আর ইচ্ছা সত্যি তারিফ করার মত। তবে সব শেষে সিনেমাটি দর্শকদের সামনে আসার জন্য প্রস্তুত। আগামী শনিবার , ওয়ান লাভ মিডিয়ার ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে ছবিটি।

~ অমিত তরফদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here